ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

কেক কেটে কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সূচনা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
কেক কেটে কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সূচনা কেকে কেটে কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সূচনা করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর | ছবি: জি এম মুজিবুর

ঢাকা: দেশের পাঠক নন্দিত জাতীয় দৈনিক পত্রিকা কালের কণ্ঠের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার (১০ জানুয়ারি)।

পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার সন্ধ্যায় কালের কণ্ঠের মিলনায়তনে কেক কেটে উদযাপনের শুভ সূচনা করেছেন দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।

এ সময় আরও উপস্থিত ছিলেন কালের কণ্ঠের প্রধান সম্পাদক ও কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠের সম্পাদক শাহেদ মুহাম্মদ আলী, ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী, রেডিও ক্যাপিটাল ও নিউজটোয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক রাহুল রাহা ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের উপদেষ্টা (প্রেস ও মিডিয়া) আবু তৈয়ব প্রমুখ।



কালের কণ্ঠের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার (১০ জানুয়ারি) পত্রিকার প্রধান কার্যালয়ে দিনভর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সকাল ১০টা থেকে সন্ধ্যা ৫টা পর্যন্ত এ অনুষ্ঠান চলবে। অনুষ্ঠানে পাঠক-শুভানুধ্যায়ীদেরও আমন্ত্রণ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
এসআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।