ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে কলাবাগানে পড়েছিল অজ্ঞাত যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
নাটোরে কলাবাগানে পড়েছিল অজ্ঞাত যুবকের মরদেহ

নাটোর: নাটোরে একটি কলাবাগান থেকে অজ্ঞাত (২৫) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (০৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার মাঝদিঘা আলী আকবর মোড় এলাকার একটি কলাবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তবে এখন পর্যন্ত নিহতের পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম আহম্মেদ বাংলানিউজকে জানান, সদর উপজেলার মাঝদিঘা গ্রামের জনৈক আলী আকবরের বাড়ির পেছনে কলাবাগানে মরদেহটি পাওয়া যায়। অজ্ঞাত ওই যুবকের মরদেহ কলাপাতা ও কলাগাছের ডালপালা দিয়ে ঢাকা ছিল। পরে ওই বাড়ির লোকজন সেটি দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্যকে জানান। এরপর ওই ইউপি সদস্য পুলিশে খবর দিলে সন্ধ্যার দিকে ঘটনাস্থল গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, স্থানীয় লোকজন মরদেহটি দেখে পরিচয় সনাক্ত করতে পারেননি। মরদেহটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে দেশের বিভিন্ন থানায় ছবি পাঠিয়ে তার সন্ধান বা পরিচয় সনাক্তের চেষ্টা করা হচ্ছে।

ওসি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ তাকে হত্যার পর এই স্থানে ফেলে রেখে গেছেন। বিষয়টি উদঘাটন করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।