ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

নারী মাদক ব্যবসায়ী-সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
নারী মাদক ব্যবসায়ী-সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৮

ফেনী: মিরসরাইয়ে দুই নারী মাদক ব্যবসায়ী ও এক বছরে সাজাপ্রাপ্ত আসামীসহ ৮ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে মিরসরাই থানা পুলিশ।  

রোববার (৮ জানুয়ারি) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


 
গ্রেফতাররা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ থানার কানজরপাড়া এলাকার জকির আহমেদের স্ত্রী দিলোয়ারা (৪৫), জেলার ঈদগাও থানার নাপিতখালী এলাকার গুরা মিয়ার পুত্র আরিফুল (২০) ও রেহেনা (৪০)। এ সময় তাদের শরীরে তল্লাশী চালিয়ে ১৪’শ পিস ইয়াবা উদ্ধার করা।  

এছাড়াও কমপ্লেইন রেজিস্টার (সিআর) সাজাপ্রাপ্ত (এক বছরের) মিরসরাই উপজলোর কাজীর তালুক এলাকার মৃত বজলের রহমানের পুত্র নিজাম উদ্দিন।  

অপর একটি অভিযানে জেনারেল রেজিস্টার (জিআর) মামলায় পরোয়ানাভুক্ত ৪ আসাসিদের গ্রেফতার করা হয়।  

তারা হলেন, আবুল কাশেমের পুত্র মো. নুরুল মোস্তফা, আবু বক্করের পুত্র শামসুল হুদা, ইউসুফ আলী, হাজী শেখ আহাম্মদের পুত্র আফাজ উদ্দিন।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, রোববার রাতে অভিযান চালিয়ে ১৪’শ পিস ইয়াবাসহ দুই নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও ১ বছরের সাজাপ্রাপ্ত ১ জন আসামি ও ৪ জন জিআর পরোয়ানাভুক্ত আসামিসহ মোট ৮ জনকে গ্রেফতার করে সোমবার (৯ জানুয়রি) সকাল ১০টায় তাদের আদালতে তোলা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।