ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ট্রেনের টিকিটসহ কালোবাজারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
কিশোরগঞ্জে ট্রেনের টিকিটসহ কালোবাজারি আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে ১৪টি ট্রেনের ২৩টি আসনের অগ্রিম টিকিটসহ মো. শরিফুল ইসলাম (৩০) নামে এক কালোবাজারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (০৯ জানুয়ারি) দিনগত রাতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটক শরিফুল কিশোরগঞ্জ জেলা শহরের পূর্ব তারাপাশা এলাকার মো. মোফাজ্জল হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, বেশ কিছুদিন ধরে বিভিন্ন মাধ্যমে র‌্যাবের কাছে অভিযোগ আসতে থাকে যে, একটি কালোবাজারি চক্র কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের আশপাশের এলাকায় ট্রেনের টিকিট অনলাইন ও কাউন্টার থেকে অগ্রিম সংগ্রহ করে অবৈধভাবে নিজেদের কাছে মজুদ রাখে। পরে সাধারণ জনগনের মাঝে বেশি দামে এসব টিকিট বিক্রি করা হয়। এ বিষয়ে তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য কালোবাজারি চক্রের ওপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয়। বিষয়টির সত্যতা পেলে তার পরিপ্রেক্ষিতে সোমবার দিনগত রাত সোয়া ৯টার দিকে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় (পশ্চিম তারাপাশা) অভিযান পরিচালনা করেন র‌্যাব সদস্যরা। এ সময় ট্রেনের টিকিটসহ শরিফুল ইসলামকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ১৪টি ট্রেনের ২৩টি আসনের অগ্রিম টিকিট, টিকিট বিক্রির নগদ এক হাজার টাকা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক শরিফুল ইসলাম রেলের টিকিট কালোবাজারির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, অভিযানে আটকের পর শরিফুলের নামে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।