ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে গাঁজা-ইয়াবাসহ আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
ফরিদপুরে গাঁজা-ইয়াবাসহ আটক ৫

ফরিদপুর: ফরিদপুরে বিশেষ অভিযান চালিয়ে এক কেজি গাঁজা ও ৫০৫ পিচ ইয়াবাসহ পাঁচজনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুনুর রশীদ তাদের আটকের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (৯ জানুয়ারি) রাতে জেলার মধুখালী ও বোয়ালমারী উপজেলায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ এ পাঁচ ব্যক্তিকে আটক করা হয়।

আটকরা হলেন, জেলার বোয়ালমারী উপজেলার গুনবাহ এলাকার আ. মান্নান শেখের ছেলে মনির শেখ (৪৫) ও একই গ্রামের আমজেদ মোল্যার ছেলে ইয়াছিন মোল্যা (৩৫) এবং একই উপজেলার দূর্গাপুর এলাকার মোতালেব ফকিরের ছেলে ইমরুল ফকির (৩৮)। এ সময় তাদের কাছে থেকে এক কেজি গাঁজা জব্দ করা হয়।  

অন্যদিকে, জেলার মধুখালী উপজেলার মেছেরদিয়া এলাকা থেকে আদম আলী খানের ছেলে মো. রমজান খান (৪৩) ও একই উপজেলার বনমালিদিয়া গ্রামের মো. ইদ্রিস মোল্লার ছেলে মো. মুরাদ হোসেন মোল্লা (৩৮)। এ সময় তাদের কাছে থেকে ৫০৫ পিচ ইয়াবা জব্দ করা হয়।  

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মামুনুর রশীদ বলেন, পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ ৫ জনকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে বোয়ালমারী ও মধুখালী থানায় পৃথক মাদক মামলা পক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।