ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
মোহাম্মদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর থানাধীন বেড়িবাঁধ এলাকায় ট্রাকের ধাক্কায় রুবেল (৩৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী মহন (৩৪)।

মঙ্গলবার (১০ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেন পুলিশ।

পুলিশ জানায়, সোমবার রাত দেড়টার দিকে বেড়িবাঁধ সংলগ্ন ‘ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ’ (ULAB) এর ক্যাম্পাসের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেল চালক রুবেল।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন জানান, মধ্যরাতে গাবতলী থেকে বেড়িবাঁধ দিয়ে মোটরসাইকেল চালিয়ে চকবাজারে যাচ্ছিলেন রুবেল। আর পেছনে বসা ছিলেন মহন। পথে ইউল্যাব ক্যাম্পাসের সামনের রাস্তায় পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান রুবেল। খবর পেয়ে তার লাশ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী কলেজ মর্গে পাঠানো হয়। আর আহত মহনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, ঘাতক ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে। নিহত রুবেলের বাবার নাম মৃত মনির হোসেন। থাকেন চকবাজারের পশ্চিম ইসলামবাগ এলাকায়। সেখানে একটি লেদ কারখানায় কাজ করতেন রুবেল। আর রুবেলের সহকারী ছিলেন মহন।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।