ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে বলাৎকারের দায়ে যুবকের ৫ বছরের আটকাদেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
নীলফামারীতে বলাৎকারের দায়ে যুবকের ৫ বছরের আটকাদেশ

নীলফামারী: নীলফামারীতে শিশু বলাৎকারের মামলায় সাকিব রহমান কাটু (২৬) নামে এক যুবকের পাঁচ বছরের সশ্রম আটকাদেশ দিয়েছেন আদালত। সেইসঙ্গে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও তিন মাসের আটকাদেশ দেওয়া হয়েছে।

সোমবার (০৯ জানুয়ারি) দুপুরে নীলফামারীর নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল-২ এর বিচারক (জেলা ও দায়রা জজ) মো. মাহাবুবুর রহমান এ আদেশ দিয়েছেন।

সাজাপ্রাপ্ত সাকিব রহমান কাটু জেলার ডোমার উপজেলার কেতকিবাড়ি ইউনিয়নের উত্তর কেতকিবাড়ি দালালগঞ্জ গ্রামের রফিকুল ইসলাম ফোকলার ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরণ সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ৭ আগস্ট বিকেলে প্রতিবেশীর নয় বছরের এক ছেলে শিশুকে বাড়ির পাশের কিন্ডারগান্টেন স্কুলের একটি কক্ষে নিয়ে বলাৎকার করা হয়। এতে করে ওই শিশু অসুস্থ্য হয়ে পড়লে পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পারেন। পরে তাকে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এ ঘটনায় ওই রাতে শিশুটির মা রতনা বেগম বাদি হয়ে ছয় জনের নামে ডোমার থানায় মামলা করেন। পুলিশ তদন্ত শেষে প্রধান আসামি সাকিব রহমান কাটুর নামে আদালতে চার্জসিট দাখিল করেন। মামলার দীর্ঘ শুনানিতে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় বিচারক ও আদেশ দেন।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।