ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলাক্ষেতে মিলল ইজিবাইক চালকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
কলাক্ষেতে মিলল ইজিবাইক চালকের মরদেহ

নরসিংদী: জেলার পলাশ উপজেলার একটি কলাক্ষেত থেকে ইসমাইল (১৬) নামে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের দড়িচর ঈদগাঁ মাঠের দক্ষিণ পাশের একটি কলাক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ইসমাইল নরসিংদী সদর উপজেলার করিমপুর ইউনিয়নের করিমপুর বিলপাড় গ্রামের ইব্রাহিম মুন্সির ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে গজারিয়া ইউনিয়নের দড়িচর ঈদগাঁ মাঠের একটি কলাক্ষেতে মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে। এরপর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনসহ (পিবিআই) জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে স্বজনরা জানায়, গতকাল সোমবার বিকেল ৩টার দিকে ইসমাইল ইজিবাইক নিয়ে নরসিংদী শহরের উদ্দেশ্যে বের হয়। পরে তার কোনো খোঁজ-খবর না পেয়ে সদর থানায় আসেন স্বজনরা। সেখানে পুলিশ পলাশে একটি মরদেহ উদ্ধারের খবর জানায়। পরে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি ইসমাইলের বলে সনাক্ত করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) এমদাদুল হক বলেন, মরদেহের গলা ও মুখ বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মৃত্যু নিশ্চিত করার জন্য তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। হত্যার পর তার ইজিবাইকটি ছিনতাই করা হয়ে থাকতে পারে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার ঘটনার মূল রহস্য উদঘাটন ও অপরাধীদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad