ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
বেগমগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় অসহায় এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।  

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে গ্রাম পুলিশ মিজানুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার অভিযুক্ত আসামিরা হলেন- উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আপ্তারামপুর গ্রামের মুন্সি বাড়ির মৃত মো. সাহাব উদ্দিনের ছেলে জুয়েল (২৪) ও একই ইউনিয়নের হীরাপুর গ্রামের পাটোয়ারী বাড়ির মৃত নুরুল ইসলামের ছেলে ইমন (২৩)।

মামলার সূত্র ও স্থানীয়রা জানায়, ওই কিশোরীর বাবা পাঁচ বছর আগে মারা যান। পরে মা বিয়ে করে অন্যত্র চলে যান। এরপর থেকে ভিকটিম তার এক প্রতিবন্ধী বোনসহ তাদের ঘরে বসবাস করে আসছিল। একপর্যায়ে তার প্রতিবন্ধী বোন অসুস্থতার কারণে খালার বাড়ি চলে যায়।

এ অবস্থায় ভিকটিম ঘরে একা থাকায় আসামি জুয়েল গত ৫ জানুয়ারি ও ৬ জানুয়ারি রাত সাড়ে নয়টা ও ১০টার দিকে কৌশলে বসত ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। গত ৮ জানুয়ারি রাত সাড়ে ১০টার দিকে প্রধান আসামির সহযোগিতায় ইমন কিশোরীকে মোবাইল ফোনে কল দিয়ে দরজা খুলতে বলে। ভিকটিম ভয়ে দরজা খুললে তাকে মুখ চেপে ধরে বসত ঘর থেকে তুলে নিয়ে রান্না ঘরে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হলে ভিকটিমের নিকটতম কোনো আত্মীয় না থাকায় গ্রাম পুলিশ মিজানুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন।  

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দুইজনকে আসামি করে মামলা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।