ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল ম্যানেজারের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল ম্যানেজারের

রাজবাড়ী: রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল সুনীল মণ্ডল (৫০) নামে এক ইটভাটার ম্যানেজারের। এ সময় আহত হয়েছেন মোটর সাইকেল চালক।

সোমবার (৯ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার বালিয়াকান্দি-নারুয়া আঞ্চলিক সড়কের ইটভাটা টিএমবি ব্রিকসের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সুনীল মণ্ডল বালিয়াকান্দি সদর ইউনিয়নের ইরশালবাড়ী গ্রামের নরেন্দ্রনাথ মণ্ডলের ছেলে। তিনি বালিয়াকান্দি টিএমবি ব্রিকসের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, বালিয়াকান্দি উপজেলার শালকী গ্রামের হিরা মণ্ডল মোটরসাইকেলে বালিয়াকান্দি থেকে নারুয়া এলাকায় যাচ্ছিলেন। পথে বালিয়াকান্দি-নারুয়া আঞ্চলিক সড়কে তিনি সুনীল মণ্ডলকে ধাক্কা দিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। এতে তারা দুজনই গুরুতর আহত হন। ইটভাটার লোকজন তাদের উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক সুনীল মণ্ডলকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে, মোটরসাইকেল আরোহী হিরা মণ্ডলকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।