ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় রাস্তা থেকে তুলে নিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
ফতুল্লায় রাস্তা থেকে তুলে নিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলীতে রাস্তা থেকে তুলে নিয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।  

মঙ্গলবার (১০ জানুয়ারি) এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সোমবার (৯ জানুয়ারি) রাতে ফতুল্লার বক্তাবলী হাজীপাড়ার একটি ইটভাটায় এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, সোমবার রাতে গ্রামের বাড়ি ফতুল্লা মডেল থানা সীমান্তের চর বক্তাবলী থেকে জেলার সদর থানার বাবুরাইল এলাকায় ভাড়া বাসায় যাচ্ছিলেন ওই গৃহবধূ। বক্তাবলী হাজীপাড়ার একতা ইটভাটার সামনে পৌঁছালে কবির (৩২), দেলোয়ার (৩৫), মঞ্জু (৩২), আলমগীর (৩৮) ও জালাল (৪৫) ওই গৃহবধূকে মুখ চেপে ধরে রাস্তা থেকে তুলে নিয়ে একটি ইটভাটার পরিত্যক্ত ঘরে আটকে রেখে কবির তাকে জোর করে ধর্ষণ করেন। এ সময় মামলার অপর আসামিরা ঘটনাস্থলের পাশে পাহারা দিচ্ছিলো। ধর্ষণ শেষে অভিযুক্ত আসামিরা ওই গৃহবধূর সঙ্গে থাকা আট আনা ওজনের স্বণর্ের চেইন ছিনিয়ে নিয়ে নেন। এ ঘটনা কাউকে জানালে তাকে হত্যার হুমকি দিয়ে কবিরসহ অন্যরা পালিয়ে যান।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বাংলানিউজকে জানান, সোমবার রাতে ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী নারী মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামি কবির ও তার চার সহযোগীর সহায়তায় ওই নারীকে ইটভাটার পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ রয়েছে। মামলার অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ