ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কচুয়ায় বাস চাপায় প্রাণ গেল ছাত্র-শিক্ষকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
কচুয়ায় বাস চাপায় প্রাণ গেল ছাত্র-শিক্ষকের

চাঁদপুর: চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে কুমিল্লাগামী বোগদাদ পরিবহনের একটি বাসের চাপায় নিহত হয়েছেন মোটরসাইকেল চালক মাদরাসার শিক্ষক জাহিদ হোসেন (২৫) ও আরোহী ছাত্র জাবের হোসেন (১৩)।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বেলা ২টার দিকে আঞ্চলিক সড়কের কচুয়া উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের রসুলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষক জাহিদ হোসেন শাহরাস্তি উপজেলার নোয়াগাঁও গ্রামের হাজী বাড়ির আব্দুর রাজ্জাকের ছেলে এবং ছাত্র জাবের হোসেন কুমিল্লার লাকসাম উপজেলার দামাতিয়া গ্রামের সাহাবুদ্দিনের ছেলে। তারা লাকসাম উপজেলার মুদাফফরগঞ্জ হাফেজিয়া মাদরাসার শিক্ষক ও ছাত্র।

শিক্ষক জাহিদের বড় ভাই জোবায়ের হোসেন বাংলানিউজকে বলেন, দুপুরে শাহরাস্তির বাড়ি থেকে জাহিদ ও তার ছাত্র জাবের মোটরবাইকে মাদরাসার দিকে যাচ্ছিল। ঘটনাস্থল রসুলপুর ঘোষের বাড়ির মোড়ে আসলে কুমিল্লাগামী বোগদাদ পরিবহনের একটি বাস তাদেরকে চাপা দেয়। ঘটনাস্থলেই জাহিদ এবং ছাত্র জাবেরকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।  
নিহত জাহিদ হোসেন বিবাহিত এবং তার কোনো সন্তান নেই বলেও জানান তিনি।

স্থানীয় বাসিন্দা অলিউল্লা বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার পরই কুমিল্লাগামী বোগদাদ বাস (ঢাকা মেট্রো ব-১৫-১৫৯৮৬২) চালক ও তার সহযোগী পালিয়ে যায়। ঘটনাস্থল এলাকায় কিছুক্ষণ যানবাহন চলাচল বন্ধ থাকলেও পুলিশ আসলে তা স্বাভাবিক হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইব্রাহীম খলিল বাংলানিউজকে বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।