ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

জাতীয়

প্রেম করতে দরকার ছিল ফোন, তাই বন্ধুকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
প্রেম করতে দরকার ছিল ফোন, তাই বন্ধুকে হত্যা অভিযুক্ত রুবেল হাওলাদার

বরগুনা: বরগুনার বামনা উপজেলার দক্ষিণ গুদিঘাটা গ্রামের আব্দুর রহিম ওরফে আলাউদ্দিন হত্যা মামলার প্রধান অভিযুক্তকে গ্রেফতার করার কথা জানিয়েছে বামনা পুলিশ।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বামনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আলম।

অভিযুক্ত রুবেল হাওলাদার (১৭) দক্ষিণ গুদিঘাটা গ্রামের খলিল হাওলাদারের ছেলে ও মাদারতলী মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ জানিয়েছে, আলাউদ্দিন ও রুবেল পরস্পর ঘনিষ্ঠ বন্ধু ছিল। অভিযুক্ত রুবেল জানায়, আমি চট্টগ্রামের একটি মেয়েকে ভালেবাসি তার সঙ্গে মোবাইল ফোনে কথা বলার জন্য আমার একটি মোবাইল ফোন দরকার ছিল। আমার বাবা একজন জেলে। তার পক্ষে মোবাইল কিনে দেওয়া সম্ভব নয়। এজন্য বন্ধু আলাউদ্দিনের হাতের মোবাইল ফোন সেটটি পছন্দ করি এবং ওকে হত্যা করে ফোনটি নেওয়ার পরিকল্পনা করি। পরিকল্পনা অনুযায়ী বন্ধু আলাউদ্দিনকে নিয়ে চলাভাঙ্গা দরবার শরীফে আসি এবং ওকে একটি চায়ের দোকানে নিয়ে চা খাওয়াই। চা খাওয়ার শেষে ওকে দরবার শরীফের পেছনে ধান খেতে নিয়ে গলায় ফাঁস লাগিয়ে হত্যা করি। হত্যা করে আলাউদ্দিনের ফোন নিয়ে প্রেমিকার সঙ্গে দেখা করতে চট্টগ্রামে চলে আসি।

বামনা থানা অফিসার ইনচার্জ বশির আলম জানান, আলাউদ্দিনের ব্যবহৃত ফোনের ক্লু ধরে অভিযুক্ত রুবেলকে চট্টগ্রাম থেকে ফোনসহ গ্রেফতার করি। প্রাথমিকভাবে রুবেল আমাদের কাছে হত্যার কথা স্বীকার করেছে। রুবেলের ১৬৪ ধারার জবানবন্দি রেকর্ড করার জন্য আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।