ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইমাদ পরিবহনের বাস কেড়ে নিল দুই বোনের প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
ইমাদ পরিবহনের বাস কেড়ে নিল দুই বোনের প্রাণ

পিরোজপুর: ইমাদ পরিবহনের একটি বাসের চাপায় পিরোজপুরে মুক্তা আক্তার (২৪) ও মারিয়া আক্তার (১১) নামে দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তারা পিরোজপুর সদর উপজেলার ভৈরমপুর এলাকার নজরুল ইসলাম শেখের কন্যা।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুই জন। তারা হলেন- ভ্যান চালক মনির শেখ (৫০) ও ভ্যান আরোহী আজিজুল গাজী (৩৫)।        

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে পিরোজপুর-নাজিরপুর-ঢাকা মহাসড়কের আধাঝুড়ি নামক স্থানের মাঝিবাড়ি পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। পরে পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে।

থানা পুলিশ ও স্থানীয়দের জানান, মঙ্গলবার দুপুরে দুই মুক্তা আক্তার ও মারিয়া আক্তার এবং আজিজুল গাজী ভ্যানে করে পিরোজপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে চালকসচ চার জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা হাসপাতালে নেওয়ার পথে বড় বোন মুক্তা আক্তার এবং খুলনা নেওয়ার পথে
ছোট বোন মারিয়া মারা যায়।

কদমতলা ইউনয়িনের ভৈরমপুর এলাকার ইউপি সদস্য মো. মিজানুর রহমান জানান, নিহত মুক্তা আক্তার পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজে অনার্সে এবং ছোট বোন মারিয়া আক্তার স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

এদিকে দুই বোনের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, দুর্ঘটনার পর স্থানীয়রা থানায় খবর দেন। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ঘাতক বাসটিকে আটক ও আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। কিন্তু দুর্ঘটনার স্থানটি পিরোজপুর সদর উপজেলা এলাকা হওয়ায় সদর থানার পুলিশ আসলে তাদের কাছে বিষয়টি হস্তান্তর করা হয়।

পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি)  আ.জ.ম মাসুদুজ্জামান  জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি  চলছে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।