ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

জাতীয়

রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহতদের পরিচয় মিলেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহতদের পরিচয় মিলেছে

রংপুর: রংপুরের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষের নিহত ৩ জনের পরিচয় মিলেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন।

আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেলে পরিচয়ের বিষয়টি নিশ্চিত করেন, তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোরশেদ।

এর আগে সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চিকলি দোয়ালীপাড়া মোড় এলাকায় রংপুর-দিনাজপুর মহাসড়কেএ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দিনাজপুর জেলার চিরিরবন্দর রানিপুর গ্রামের কালাম হোসেন (৪০), একই জেলার পাবর্তীপুরের সোনাপুকুর বানিয়াপাড়ার বাসিন্দা মুসলিম মিয়া (৩৫)। তারা দু’জনেই তৃপ্তি পরিবহনের হেলপার ছিলেন। নিহত অপরজন সাহাবুল ইসলামের (১৪) বাড়ি পীরগঞ্জ উপজেলার সানেরহাট গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে নীলফামারীর সৈয়দপুর থেকে তৃপ্তি পরিবহনের একটি যাত্রীবাহী বাস রংপুরে যাচ্ছিল। বাসাট চিকলি দোয়ালীপাড়া মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সাইমন পরিবহনের অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে আরও একজন মারা যান।

তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোরশেদ বলেন, নিহতদের মরদেহ বিকেলের মধ্যে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।