ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

মহেশখালীতে অটোরিক্সা চালকের হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
মহেশখালীতে অটোরিক্সা চালকের হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালীতে মোকারম হোসেন (২৫) নামের এক অটোরিকশাচালকের ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে মহেশখালীর হোয়ানক ইউনিয়নের কালালিয়াকাটা এলাকায় এ ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী।

আহত মোকারম হোসেন কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা চালিয়াতলীর মোস্তাক আহমদের ছেলে।

ওসি জানান, যাত্রী সেজে অটোরিকশা ভাড়া করে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত ২ জন চালকের হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে দেয়। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেসে নিয়ে যায়। ওখান থেকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি জানান, আব্দুর রহিম লইক্যা নামের এক ব্যক্তি এ ঘটনায় জড়িত বলে আহত জানিয়েছে। তাকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এজাহার পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে আহত মোকারম হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন, কক্সবাজার সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আশেকুর রহমান।

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এসবি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।