ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের লিডারসহ আটক ৪

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের লিডারসহ আটক ৪

জয়পুরহাট: জয়পুরহাটে অভিযানে কিশোর গ্যাংয়ের লিডারসহ ৪ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ ক্যাম্পের সদস্যরা।

মঙ্গলবার (১০ জানুয়ারি) গভীর রাতে জয়পুরহাট শহরের নতুন হাট এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব।

আটক কিশোর গ্যাংয়ের সদস্যরা হলেন- জয়পুরহাট শহরের নতুন হাট শেখ পাড়ার ওবায়দুল হকের ছেলে গ্যাং লিডার গোলাম রব্বানী (২৪), শেখ পাড়ার আলতাব হোসেনের ছেলে ফাহিম শেখ (২০), নজরুল শেখের ছেলে ইব্রাহীম হোসেন (২০) শান্তি নগর মহল্লার মৃত. মতিয়ার রহমানের ছেলে শাহিন হোসেন (২৩)।  

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানা জানান, জয়পুরহাট শহরের নতুন হাট এলাকায় মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে অভিযান পরিচালনা করে কিশোর গ্যাংয়ের লিডারসহ ৪ জনকে আটক করা হয়।  

অভিযুক্তরা এলাকায় কিশোর সন্ত্রাসী হিসেবে পরিচিত। এরা সবাই রব্বানী গ্রুপের সদস্য, যেখানে রব্বানি তাদের গ্রুপ লিডার।  

গ্যাং লিডার গোলাম রব্বানীর নামে পূর্বে একটি অস্ত্র মামলাসহ মোট ৪টি মামলা রয়েছে এবং শাহিন হোসেনের নামে একটি মামলা রয়েছে। সর্বশেষ তারা ৭/৮ জন একত্রিত হয়ে জয়পুরহাট সদর থানাধীন নতুন হাট এলাকার একটি পরিত্যক্ত দোকানের পেঁছনে সমবেত হয়ে গাঁজা ও ফেন্সিডিল সেবন করে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল।  

তাদের কাছে ধারালো টিপ চাকু, ফেন্সিডিলের বোতল, গাঁজার পুরিয়াসহ মাদক সেবন করার অন্যান্য সরঞ্জামাদিও পাওয়া যায়। এছাড়া গত শনিবার (৭ জানুয়ারি) নতুন হাট গরুর বাজারে এক গরু ব্যবসায়ীর কাছ থেকে ছয় লাখ টাকা ছিনতাই হয়। এরপর জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা এ ব্যাপারে নতুনহাট এলাকায় গোয়েন্দা তথ্য সংগ্রহ ও নজরদারি বৃদ্ধি করে। আর এরই ধারাবাহিকতায় মঙ্গলবার গভীর রাতে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নতুন হাট এলাকায় অভিযান পরিচালনা করলে রব্বানী গ্যাংয়ের ৮ সদস্যের মধ্যে ৪ জনকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে আটক কিশোর গ্যাং সদস্যদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।