ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে আটক ২৯

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
রাজশাহীতে আটক ২৯ প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহীতে পুলিশি অভিযানে ২৪ ঘণ্টায় বিভিন্ন অপরাধে মোট ২৯ জনকে আটক করা হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) সদর দপ্তরের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

আরএমপির এডিসি রফিকুল আলম বলেন, গেল ২৪ ঘণ্টায় পুলিশি অভিযানে মোট ২৯ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর বিভিন্ন থানা ও মহানগর ডিবি পুলিশ নিজ নিজ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। আইনশৃঙ্খলা রক্ষায় এটি তাদের নিয়মিত অভিযান।

তিনি বলেন, এরমধ্যে মহানগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ সাতজন, রাজপাড়া থানা পাঁচজন, চন্দ্রিমা থানা একজন, মতিহার থানা দু’জন, কাটাখালী থানা দু’জন, বেলপুকুর থানা একজন, শাহ মখদুম থানা চারজন, পবা থানা একজন, কাশিয়াডাঙ্গা থানা দু’জন, কর্ণহার থানা একজন, দামকুড়া একজন এবং মহানগর ডিবি পুলিশ দু’জনকে আটক করেছে।

রফিকুল আলম আরও বলেন, মোট আটকের মধ্যে ১৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি এবং ১০ জনকে  মাদকসহ আটক করা হয়েছে। এছাড়া অন্যান্য অপরাধে তিন জনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এসএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।