ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

এলিফ্যান্ট রোডে বাসের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এলিফ্যান্ট রোডে বাসের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার রাজধানীর এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যাল -ফাইল ছবি

ঢাকা: রাজধানীর এলিফ্যান্ট রোডে বাসের ধাক্কায় রোকিয়া বেগম (৬০) নামে এক বৃদ্ধার মারা গেছেন। তিনি একটি বাসায় গৃহকর্মীর কাজ করতেন।

বুধবার (১১ জানুয়ারি) দুপুর ২ টার দিকে এলিফ্যান্ট রোড বাটা সিগন্যালে এই দুর্ঘটনা ঘটে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) মুরাদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুপুরের দিকে বাটা সিগন্যাল মোড়ে রাস্তা পার হচ্ছিলেন ওই বৃদ্ধা। এ সময় মালঞ্চ পরিবহনের একটি বাসের চাপায় ঘটনাস্থলেই মারা যান তিনি।

এসআই মুরাদ খান আরও জানান, ঘটনার পরপরই বাসটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের এক আত্মীয় হাজী আলাউদ্দিন জানান, তাদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার ডামুড্ডা উপজেলায়। স্বামীর নাম মৃত আব্দুর রশিদ। একমাত্র মেয়ে রওশন আরা ডেমরার কোনাপাড়া এলাকায় থাকেন। ওই বৃদ্ধা এলিফ্যান্ট রোডের একটি বাসায় গৃহকর্মীর কাজ করতেন। ডেমরা মেয়ের কাছে যাওয়ার জন্যই বাটা সিগনালে রাস্তা পার হচ্ছিলেন কোনো বাসে ওঠার জন্য। এই সময় দুর্ঘটনায় সে মারা যান।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।