ঢাকা, শুক্রবার, ১৪ আশ্বিন ১৪৩০, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৪ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

গুলশানে ভবন থেকে লাফিয়ে এক নারীর মৃত্যু, মুমূর্ষু অপরজন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
গুলশানে ভবন থেকে লাফিয়ে এক নারীর মৃত্যু, মুমূর্ষু অপরজন

ঢাকা: রাজধানীর গুলশান-২ এলাকায় ভবন থেকে লাফিয়ে পড়ায় ফারজানা আক্তার (১৯) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অজ্ঞাত (২২) অপর এক নারী মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ বুধবার (১১ জানুয়ারি) বিকেল ৪টা ১০ মিনিটে ওই দুই নারীকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে তাদের মধ্যে ফারজানাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালে অবস্থান করা গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর সাংবাদিকদের জানান, গুলশান-২ ৪৭ নম্বর রোড এলাকায় থেকে ওই দুই নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। এদের মধ্যে ফারজানাকে মৃত ঘোষণা করে। অপর নারীর নাম ঠিকানা পাওয়া যায় নাই। সে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন।

নিহত ফারজানা আক্তার খুলনা বটিয়াঘাটা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের বাসিন্দা। বর্তমানে স্বামী জাহিদ হাসানের সঙ্গে খিলক্ষেত বটতলা এলাকায় থাকতেন বলে জানা গেছে।

নিহতের স্বামী জাহিদ হাসান জানান, তিনি মুদি দোকানদার। গাজীপুর এলাকায় তার একটি দোকান আছে।

তিনি বলেন, আমার স্ত্রী ফারজানা ও তার বড় বোন আফসানা দুজনেই গুলশান এলাকায় চাকরি করে বলে জানতাম। সকালে তারা খিলক্ষেতের বাসা থেকে কর্মস্থলের উদ্দেশ্যে বেরিয়ে যায়। তারা একটি বিউটি পার্লারে চাকরি করতো আমি এতটুকু জানতাম। আজকে কি হয়েছে কিছুই জানি না। তবে এই ঘটনায় ফারজানার বড় বোন পুলিশ হেফাজতে আছে বলে আমি জানতে পেরেছি।

একটি সূত্র জানায়, গুলশান-২ এর ৪৭ নম্বর রোড এলাকায় পুলিশের একটি অভিযানের সময় ওই দুই নারী ভবন থেকে লাফিয়ে পড়েন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, গুলশান এলাকায় একটি ভবন থেকে দুই নারীর লাফিয়ে পড়ার ঘটনা ঘটেছে। এদের মধ্যে একজন মারা গেছেন, আরেকজন চিকিৎসাধীন আছেন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa