ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘুমের ওষুধ খাইয়ে টাকা ছিনতাই, যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
ঘুমের ওষুধ খাইয়ে টাকা ছিনতাই, যুবকের মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ঘুমের ওষুধ খাইয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় রজব আলী (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত রজব আলী সিরাজগঞ্জের উল্লাপাড়া সদর ইউনিয়নের দড়িপাড়া গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় আব্দুল আজিজ (৩৮) নামে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে জেলজাহতে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার নিহতের ভাই রমজান আলী বাদী হয়ে আব্দুল আজিজসহ অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

মামলার সত্যতা নিশ্চিত করে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, মামলার এজাহার নামীয় আসামী
আব্দুল আজিজকে গ্রেফতার করা হয়েছে। আজ দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে এবং নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত ৯ জানুয়ারি বেলা সাড়ে ১১টার দিকে রজব আলীকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যান আজিজ। ওইদিন রাত ১১টার দিকে রজব আলী নিজের বাড়ির গেটে এসে অচেতন হয়ে পড়েন। অচেতন হয়ে পড়ার আগে স্বজনদের রজব আলী বলেন, ‘আজিজ কৌশলে তাকে ঘুমের ওষুধ খাইয়ে ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। ’ স্বজনেরা তাকে উদ্ধার করে উল্লাপাড়া সদর ৩০ শয্যা হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায়। মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রজব আলীর।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।