ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪৩০, ০৪ অক্টোবর ২০২৩, ১৯ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

মিটফোর্ড হাসপাতালে অগ্নি নির্বাপন যন্ত্র বিস্ফোরণ, আহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
মিটফোর্ড হাসপাতালে অগ্নি নির্বাপন যন্ত্র বিস্ফোরণ, আহত ১

ঢাকা: রাজধানীর পুরান ঢাকার মিটফোর্ড হাসপাতাল চত্বরে অগ্নি নির্বাপন যন্ত্র বিস্ফোরণে একজন আহত হয়েছেন। তার নাম এহসান মাহমুদ অপু।

বুধবার (১১ জানুয়ারি) বিকেল চারটার দিকে পুরান ঢাকার মিটফোর্ড হাসপাতালে বিদ্যুৎ (পিডব্লিউডি) অফিসের সামনে খোলা জায়গায় এই ঘটনা ঘটে।

কর্তৃপক্ষ জানিয়েছে, ওই ব্যক্তি ফুসফুস ও লিভারে আঘাত পাওয়ায় মিটফোর্ড হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢামেক হাসপাতালে নুরু ইসলাম নামে  এক ব্যক্তি জানান, একটি প্রতিষ্ঠানের হয়ে তারা অগ্নি নির্বাপন যন্ত্র রিফিলের কাজ করেন। তিনি ও অপু মিটফোর্ড হাসপাতালে চত্বরে খোলা জায়গায় অগ্নি নির্বাপন যন্ত্রগুলো একত্রিত করে সেগুলো রিফিল করার সময় একটি বিস্ফোরণ হয়। এতে অপুর পেটে আঘাত লাগে। মিটফোর্ড হাসপাতালের বিদ্যুৎ অফিসের নয়ন বাবু নামে এক ব্যক্তি নুরু ইসলামকে এ কাজগুলো দেন। বর্তমানে অপু ঢামেক হাসপাতালে ভর্তি আছে।

এদিকে মিটফোর্ড হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কাজী মো. রশীদ-উন-নবী জানান, হাসপাতালের বাইরে তবে প্রাচীরের ভিতরে খোলা জায়গায় অগ্নি নির্বাপন যন্ত্রগুলো রিফিলের সময় বিস্ফোরণে ঠিকাদারের এক লোক আহত হয়েছেন। তার লিভার ও ফুসফুসে আঘাত থাকায় মিটফোর্ড হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa