ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কা, যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
ট্রাকের পেছনে মাইক্রোবাসের ধাক্কা, যাত্রী নিহত দুর্ঘটনাকবলিত গাড়ি

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় সামনে থাকা একটি মিনি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিয়েছে একটি মাইক্রোবাস। এতে মাইক্রোবাসের এক যাত্রী নিহত হয়েছেন।


 
বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে মাধবপুর উপজেলার শাহজিবাজার এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আব্দুল মালেক (৩৫)। তিনি শায়েস্তাগঞ্জ উপজেলার সুদিয়াখলা গ্রামের শুকুর আলীর ছেলে।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মিনি ট্রাকটি ঢাকা থেকে সিলেটের দিকে যাচ্ছিল। শাহজিবাজার এলাকায় যাত্রীবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের কয়েকজন আহত হলে তাদের উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টায় আব্দুল মালেক মারা যান।
 
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম ভূঁইয়া জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ জব্দ করেছে। মরদেহটি হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে রয়েছে।
 
বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।