ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

গুলশানের স্পা সেন্টারের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
গুলশানের স্পা সেন্টারের ঘটনায় মামলা

ঢাকা: রাজধানীর গুলশান-২ নম্বরের একটি স্পা সেন্টার থেকে পড়ে এক তরুণীর মৃত্যুর ঘটনার পর প্রতিষ্ঠানটির মালিকসহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) গুলশান-২ নম্বর ৪৭ রোডের ২৫ নম্বর আবাসিক ভবনে বাণিজ্যিক কার্যক্রম পরিচালিত হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি)।

অভিযান চলাকালে ভবনটির চারতলায় থাকা একটি স্পা সেন্টারের দুই কর্মী পালিয়ে যাওয়ার জন্য লাফ দেন। এর মধ্যে ওই  তরুণী মারা যান, আরেকজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

এই ঘটনায় ডিএনসিসির পক্ষ থেকে গুলশান থানায় দায়েরকৃত মামলায় স্পা সেন্টারের মালিক, ব্যবস্থাপক ও স্পা সেন্টারের ফ্ল্যাটের মালিককে আসামি করা হয়েছে।

মামলার আসামিরা হলেন, স্পা সেন্টারের মালিক হাসানুজ্জামান ওরফে হাসান, তার স্ত্রী ও স্পা সেন্টারের ম্যানেজার সাইনুর আক্তার পায়েল ও ফ্ল্যাটের মালিক এটিএম মাহাবুবুল আলম।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিব।

তিনি বলেন, গুলশানের স্পা সেন্টারে অভিযানের ঘটনায় ডিএনসিসির প্রসিকিউশন অফিসার (অঞ্চল-৩) আব্দুস সালাম বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় তিনজনকে আসামি করা হয়েছে। আসামিরা পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, অভিযুক্তরা সংঘবদ্ধভাবে অনৈতিক উপায়ে লাভবান হওয়ার জন্য পতিতালয় চালাচ্ছিলেন। অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে। তাদের সঙ্গে আরও কেউ জড়িত রয়েছেন কি না, সেসব বিষয়ও খতিয়ে দেখা হচ্ছে।

এ ছাড়া ডিএনসিসির অভিযানের সময় আটক সাত নারীকে পতিতাবৃত্তিতে জড়িত থাকার অভিযোগে ডিএমপির অধ্যাদেশ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

তিনি বলেন, তবে স্পা সেন্টার থেকে লাফিয়ে ওই তরুণীর নিহত হওয়ার ঘটনাকে প্রাথমিকভাবে অপমৃত্যু হিসেবে নথিভুক্ত করা হয়েছে। তদন্ত করে তার মৃত্যুর কারণ খতিয়ে দেখা হবে। সে অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
পিএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।