ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

জাতীয়

নেতিবাচক সংবাদের প্রতিবাদে সড়কে ওয়াসাকর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
নেতিবাচক সংবাদের প্রতিবাদে সড়কে ওয়াসাকর্মীরা

ঢাকা: ঢাকা ওয়াসা নিয়ে নেতিবাচক ও উদ্দেশ্যমূলক সংবাদ প্রকাশের প্রতিবাদ জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীরা।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল দশটা থেকে ১১টা পর্যন্ত কর্মবিরতি দিয়ে তারা ওয়াসা ভবনের সামনের সড়কে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ করেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, গত ৯ জানুয়ারি জাতীয় একটি দৈনিকে ‘ওয়াসার তাকসিমের যুক্তরাষ্ট্রে ১৪ বাড়ি!’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এর ফলে ঢাকা ওয়াসার সব স্তরের কর্মকর্তা-কর্মচারীদের মনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়। সংবাদটি ভিত্তিহীন মিথ্যা বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত।

এসব কর্মকাণ্ডের মাধ্যমে ঢাকা ওয়াসাকে ধ্বংসের জন্য অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেন বক্তারা।

বক্তারা আরও বলেন, পানি সংকট, ঋণ ও আর্থিক অনটনে জর্জরিত ঢাকা ওয়াসা তাকসিম এ খানের নেতৃত্বে আজ স্বাবলম্বী ও টেকসই ঢাকা ওয়াসায় পরিণত হয়েছে। ওনার নাম জড়িয়ে কল্পিত গোয়েন্দা কাহিনী প্রকাশ করা নীতি-নৈতিকতা বিবর্জিত। এ ধরনের প্রতিবেদন প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য তারা আমরা গণলমাধ্যমকে সবিনয়ে অনুরোধ করছি।  

ওয়াসার পক্ষ থেকে কোনো ধরনের আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে ঢাকা ওয়াসার (ডিএমডি) উপব্যবস্থাপনা পরিচালক একেএম শহিদ উদ্দিন বলেন, আমরা আলাপ-আলোচনা করছি। ব্যবস্থাপনা পরিচালক এবং অন্যদের সঙ্গে কথা বলে আইনানুগ ব্যবস্থার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এমএমআই/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।