ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে একজনকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
টাঙ্গাইলে একজনকে পিটিয়ে হত্যা স্বজনদের আহাজারি

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে পারিবারিক কলহের জেরে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পৌলী এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতের নাম আবুল মাজম (৫০)। তিনি ওই গ্রামের মৃত আক্কেল আলীর ছেলে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের আজাহার মিয়ার ছেলে বাবুল মণ্ডলের সঙ্গে পার্শ্ববর্তী স্বরপপুর গ্রামের আব্দুল বারেকের মেয়ের বিয়ে হয়। বুধবার (১১ জানুয়ারি) রাতে বাবুলের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া হয়। বিষয়টি জানতে পেরে বাবুলের শ্বশুর আব্দুল বারেক, শাশুড়ি আনোয়ারা বেগম ও মামা শ্বশুর আফসার বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তাদের বাড়িতে যান। এ সময় বাবুল ঘরে বসে খাবার খাচ্ছিলেন। পেছন থেকে তার শাশুড়ি আনোয়ারা বেগম তাকে লাঠি দিয়ে পেটাতে থাকে। বাবুলে চিৎকার তার চাচাতো ভাই আবুল মাজম এগিয়ে আসলে তাকে লাঠি দিয়ে আঘাত করে। এতে মাজম মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা আনোয়ারা বেগম, বারেক ও আফসারকে আটক করে পুলিশে সোপর্দ করে।  

স্থানীয় কাউন্সিলর শুকুমার ঘোষ জানান, পারিবারিক কলহের জেরে বাবুলকে পেটানো হয়। মাজম এগিয়ে গেলে তাকে পেটানো হলে তার মৃত্যু হয়।  

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বাংলানিউজকে বলেন, বিষয়টি আমি শুনেছি। ঘটনাস্থলে যাচ্ছি। ময়নাতদন্ত ছাড়া আগেই কিছু বলা যাবে না।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।