ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে অগ্নিকাণ্ডে ২ দোকান পুড়ে ১১ লাখ টাকার ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
বাগেরহাটে অগ্নিকাণ্ডে ২ দোকান পুড়ে ১১ লাখ টাকার ক্ষতি

বাগেরহাট: বাগেরহাটে গভীর রাতে আগুন লেগে দুইটি মুদি দোকান পুড়ে গেছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ভোরে সদর উপজেলার পুটিমাড়ি ব্রিজের পাশে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে আগুন নেভাতে সক্ষম হয়। এর আগেই দোকানের সব মালামাল পুড়ে যায়। এতে প্রায় ১১ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন দোকান মালিকরা।

ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা হলেন- গোবরদিয়া এলাকার মো. জালাল হাওলাদার ও আইয়ুব আলী মোল্লা।

ক্ষতিগ্রস্থ দোকানি মো. জালাল হাওলাদার বলেন, রাত আড়াইটার দিকে পুলিশ ও স্থানীয়দের ডাক চিৎকারে ঘুম ভেঙে যায়। রাস্তায় এসে দেখি আমাদের দোকানে দাউ দাউ করে আগুন জ্বলছে। প্রায় ৩টার দিকে ফায়ার সার্ভিসের লোকজন আসেন। তারা খুব অল্প সময়ে আগুন নেভাতে পারলেও আমাদের সবকিছু পুড়ে যায়। দোকানের ফ্রিজ ও অন্যান্য মালামালসহ সব মিলিয়ে আমার ৬ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে। আইয়ুব আলী মোল্লারও ৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। ব্যাংক ও এনজিও থেকে ঋণ নিয়ে ব্যবসা চালাই। এখন কিভাবে ঋণ শোধ করবো জানি না।

আগুন লাগার কারণ সম্পর্কে মো. জালাল হাওলাদার বলেন, সবাই হয়তো বলবে শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে। আসলে তা নয়, শর্ট সার্কিট হওয়ার মতো কোনো ইস্যু নেই। কেউ হয়ত শত্রুতা করে আগুন লাগিয়েছে। এটা সঠিক তদন্ত করলে পাওয়া যাবে।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান সিরাজ বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।