ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে অপহরনের অভিযোগে আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে অপহরনের অভিযোগে আটক ১

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে অপহরনের অভিযোগে তৌহিদুল ইসলাম বিশ্বাস (৪৫) নামে একজনকে আটক করেছে র‌্যাব। সেই সঙ্গে অপহৃত ভিকটিমকেও উদ্ধার করা হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চন্ডিতলা এলাকা থেকে ভিকটিমকে উদ্ধারসহ তৌহিদুলকে আটক করা হয়। পরে বৃহষ্পতিবার (১২ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব।

আকট তৌহিদুল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের ভববানীপুর গ্রামের মৃত তৈমুর রহমানের ছেলে। এছাড়া উদ্ধার হওয়া ব্যক্তি হচ্ছেন মো. আজাদ আহমেদ (২৮)।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চন্ডিতলা জনৈক লিয়াকতের ভাংড়ির দোকানের সামনে অভিযান পরিচালনা করা হয়। সেখানে ভিকটিম আজাদকে উদ্ধারসহ অপহরণকারী তোহিদুলকে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, পূর্ব শত্রুতার জেরে ও চাঁদাবাজির উদ্দেশ্যে তৌহিদসহ অজ্ঞাত আরও ৪-৫ জন মিলে ভিকটিমকে জোর করে একটি তুলে নিয়ে যান। তার চোখ ও হাত বেঁধে তাকে একটি আমবাগানে নিয়ে মারধর ও টাকা দাবি করা হয়। পরে গোপন তথ্যে তথ্যে খবর পেয়ে ক্যাম্পের আভিযানিক দল ওই স্থানে অভিযান পরিচালনা করে অপহরণের মূল পরিকল্পনাকারীকে আটক ও ভিকটিমকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।