ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে এনএসআই পরিচয়দানকারী ২ প্রতারক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
নীলফামারীতে এনএসআই পরিচয়দানকারী ২ প্রতারক গ্রেফতার

নীলফামারী: নীলফামারীতে খাদ্যগুদামে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে তদন্তকালে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্য পরিচয়দানকারী দুই প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে উপজেলার সরকারি খাদ্যগুদামে অডিট করার সময় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, সৈয়দপুর উপজেলার নতুনবাবু পাড়ার ডা. জহুরুর হক সড়কের বাসিন্দা মৃত ইয়াছিন আলীর ছেলে শাহাজাহান আলী (৩৭) ও একই উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলি গ্রামের নলছাপাড়ার কেতাব আলীর ছেলে আতাউর রহমান (৩৫)।

এ বিষয়ে খাদ্যগুদামের কর্মকর্তা হ‌ুমায়ূন কবীর বলেন, বিকেল পৌনে ৩টার দিকে প্রাইভেটকারে করে ওই দুই প্রতারক খাদ্যগুদামে প্রবেশ করেন। তাদের মধ্যে শাহজাহান আলী এনএসআইয়ের মাঠ কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে তদন্ত করেন। এ সময় তারা জানান ১০ হাজার টাকা ঘুষ দিলে তদন্ত করবেন না। এ কথা শুনে ও আচরণ দেখে সন্দেহ হলে আমি গোপনে পুলিশকে বিষয়টি অবগত করি। পরে পুলিশ এসে ওই দুজনকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। গ্রেফতারদের ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়েছে।  

নীলফামারী থানার অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার কথা স্বীকার করেছেন। পরে খাদ্যগুদামের কর্মকর্তা হ‌ুমায়ূন কবির নিজে বাদী হয়ে মামলা করেন।

তিনি আরও বলেন, গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। তাদের ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।