ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ৫ দিন পর রূপসা তীরে মিলল মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
নিখোঁজের ৫ দিন পর রূপসা তীরে মিলল মরদেহ

খুলনা: খুলনায় নিখোঁজের ৫ দিন পর ফাতেমা বেগম (৫৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে মহানগরীর লবণচরা এলাকায় রূপসা নদীর তীর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

ময়না তদন্তের জন্য মরদেহটি খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, মহানগরীর টুটপাড়ার দারোগাপাড়া এলাকার মৃত লাল মিয়ার স্ত্রী ফাতেমা বেগম একটি সমিতি থেকে ঋণ নেওয়ার জন্য একই এলাকার ফারুক আহমেদ ও তার স্ত্রী তাহমিনা আকতার খুকুকে সাড়ে ৪ হাজার টাকা দেন। ঋণ পাইয়ে দেওয়ার কথা বলে তারা কয়েক দিন ধরে ফাতেমা বেগমকে ঘোরাতে থাকেন। একপর্যায়ে গত ৭ জানুয়ারি দুপুরে তারা মোবাইল ফোনে ফাতেমা বেগমকে তাদের ভাড়া বাসায় ডেকে নেন। সেখানে ইট দিয়ে মাথায় আঘাত করে ফাতেমাকে হত্যার পর রাত ৯টার দিকে বস্তাবন্দি মরদেহ বটিয়াঘাটা উপজেলার দশগেট এলাকায় নিয়ে নদীতে ফেলে দেন। এ ঘটনার পরদিন ফাতেমা বেগমের পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়। জিডির পর পুলিশ ফারুক ও তার স্ত্রী খুকুকে আটক করে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা হত্যার কথা স্বীকার করে এবং আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

ওসি আরও জানান, গত কয়েকদিন ধরে ফাতেমা বেগমের মরদেহ উদ্ধারের চেষ্টা করা হচ্ছিল। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে রূপসা নদীর চরে তার মরদেহ পাওয়া যায়। হত্যার অভিযোগে গ্রেফতার দম্পতি ফারুক ও খুকু বর্তমানে কারাগারে রয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এমআরএম/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad