ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেকে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে আহত ব্যক্তির মৃত্যু

 ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
ঢামেকে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে আহত ব্যক্তির মৃত্যু

মাগুরা: জেলার মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের যশোবন্তপুর গ্রামে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে নজরুল মোল্যা (৬০) নামের আহত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত নজরুল মোল্যা ওই গ্রামের মৃত মাজেদ মোল্যার ছেলে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে নজরুল ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে, গত ৩০ ডিসেম্বর জমিজমা নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের লাঠির আঘাত গুরুতর আহত হন তিনি।

জানা যায়, গত ৩০ ডিসেম্বর দুপুরে জমির সীমানার আইল কাটাকে কেন্দ্র করে নজরুলের ভাই জাফর মোল্যার সঙ্গে আরেক চাচাতো ভাই হাশেম মোল্যা ও রাশেদ মোল্যার বাকবিতণ্ডা ও ধাক্কাধাক্কি হয়। হাশেম ও রাশেদ বাড়িতে এসে ঘটনার বিষয় বললে পরিবার থেকে খোরশেদ মোল্যা ও নাজমুল মোল্লাসহ বেশ কয়েকজন লাঠিসোটা নিয়ে জাফর মোল্লার বাড়িতে হামলা চালান।

এ সময় জাফরের বড় ভাই নজরুল মোল্যা বাধা দিলে নাজমুল ও খোরশেদসহ তাদের সমর্থকেরা লাঠি দিয়ে নজরুল মোল্যার মাথায় আঘাত করেন। গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় লোকজন নজরুলকে দ্রুত মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠান।

১৩ দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে থেকে বৃহস্পতিবার বিকেলে তিনি মৃত্যুবরণ করেন।

আরও জানা যায়, নজরুলের মৃত্যু নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে এবং ওই এলাকায় অতিরিক্ত পুলিশও মোতায়েন রয়েছে।

মহম্মদপুর থানার ওসি অসিত কুমার রায় জানান, নজরুল মোল্লার মৃত্যুর আগেই তার ভাই জাফর মোল্লা বাদী হয়ে মামলা করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। তাদেরকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। হামলা, ভাঙচুর, লুটপাট এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।