ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্য নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় বিজিবি সদস্য নিহত

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে অটোরিকশা ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে মোস্তাফিজার রহমান (৩০) নামে বিজিবির এক হাবিলদার নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দিনগত রাত পৌনে ৮টার দিকে গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক সড়কের নাছিরাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাবিলদার মোস্তাফিজার রহমান ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ভরাডোবা গ্রামের নইমুদ্দিনের ছেলে। তিনি বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) নওগাঁ ১৬ ব্যাটালিয়নে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, রাত পৌনে ৮টার দিকে গোবিন্দগঞ্জ থেকে সিএনজি চালিত একটি অটোরিকশা ঘোড়াঘাটের দিকে যাচ্ছিল। পথে নাছিরাবাদ এলাকায় বিপরীতমুখী ব্যাটারি চালিত অটোভ্যানের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী হাবিলদার মোস্তাফিজারের মৃত্যু হয়। এসময় আহত হন উভয় বাহনের আরও চারজন। পথচারীরা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) বুলবুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময: ০৭৩০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।