ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীর কদমতলীতে দিনমজুরের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
রাজধানীর কদমতলীতে দিনমজুরের মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কদমতলীর একটি বাসা থেকে কবির হোসেন মৃধা (৩৫) নামে এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) কদমতলী পলাশপুর ৪ নম্বর মাদরাসা রোডের শাহাদাত মিয়ার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল হাসান জানান, কবির দুটি বিয়ে করেছিলেন। প্রথম স্ত্রীর ঘরে তিন মেয়ে থাকার পরও গোপনে আরেকটি বিয়ে করেন। বিষয়টি জানাজানি হলে এক মাস আগে দ্বিতীয় স্ত্রীকে তালাক দেন। এরপরও তার সঙ্গে যোগাযোগ ছিল কবিরের।

বিষয়টি নিয়ে প্রথম স্ত্রীসহ তার পরিবারে সঙ্গে দুপুরে কবিরের ঝগড়া হয়। এর জেরেই তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে বিস্তারিত আরও তদন্ত করে দেখা হচ্ছে।

কবিরের ছোট ভাই মো. রুবেল হোসেন জানান, কবির পেশায় দিনমজুর। ঝগড়ার পর দুপুরের দিকে রুমের দরজা বন্ধ করে ঘরের আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেন কবির। ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেলে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ০৯০৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এজেডএস/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।