ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুরাদনগরে ডাকাত সন্দেহে গণপিটুনি, দুইজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
মুরাদনগরে ডাকাত সন্দেহে গণপিটুনি, দুইজন নিহত প্রতীকী ছবি

কুমিল্লা: কুমিল্লার মুরাদনগরে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুইজন নিহত হয়েছেন। নিহতরা ডাকাত কিনা সেটি এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দিনগত গভীর রাতে উপজেলার পালাসুতা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় দারোরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন বলেন, পালাসুতা, কাজিয়াতল, শুশুন্ডা, বাখরাবাদ, কেওট গ্রামসহ আশেপাশের বিভিন্ন গ্রামে গত এক সপ্তাহ যাবত ডাকাতের উৎপাত বেড়ে গেছে। তাই গ্রামের লোকজন রাতভর বাড়ি পাহারা দেন। বৃহস্পতিবার রাতে জনতার হাতে তিনজন গণপিটুনি খেয়েছে।

বিষয়টি নিশ্চিত করে শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, নিহতদের পরিচয় সম্পর্কে প্রাথমিক তথ্য পাওয়া গেছে। বিষয়টি আরও যাচাই-বাছাই করে দেখা হচ্ছে। তাদের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত একজন চিকিৎসাধীন। তার অবস্থাও আশঙ্কাজনক।

ওসি বলেন, স্থানীয় সূত্রে জেনেছি- উপজেলার কেওট গ্রামে ডাকাতি করতে গিয়ে  ধাওয়া খেয়ে পালাসুতা গ্রামের এক বাড়িতে গিয়ে আশ্রয় নেয় তারা। বিষয়টি স্থানীয়রা দেখে ফেলেন এবং ওই ঘর থেকে তিনজন ডাকাতকে দেশীয় অস্ত্রসহ আটক করে গণপিটুনি দেন।

তিনি বলেন, স্থানীয়রা তাদের ডাকাত বললেও তারা ডাকাতির সঙ্গে সম্পৃক্ত ছিল কিনা সে বিষয়টি আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। সেটা তদন্তে বেরিয়ে আসবে।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।