ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

ট্রাকের পেছনে সিএনজির ধাক্কা, নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
ট্রাকের পেছনে সিএনজির ধাক্কা, নিহত ২

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ায় ধীরগতির একটি ট্রাকের পেছনে দ্রুতগতির একটি সিএনজিচালিত অটোরিকশা ধাক্কা দিয়েছে। এতে অটোরিকশার চালক ও এক যাত্রী নিহত হয়েছেন।

আহত হয়েছেন আরও দুই যাত্রী।

শুক্রবার (১৩ জানুয়ারি) ভোর ৪টার দিকে দনিয়া কলেজ সংলগ্ন সড়কে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন চালক মমিন মিয়া (৩৭) ও মাছ ব্যবসায়ী পলাশ (৫০)। আহতরা হলেন মাছ ব্যবসায়ী শাহ আলী (৩৬) ও সুমন (৪০)।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সালমান রহমান জানান, ভোরে ঢাকায় ঢুকছিল একটি ট্রাক। দনিয়া কলেজের সামনের সড়কে ট্রাকটি ধীরগতিতে চলছিল। পেছন থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা ধাক্কা দেয়। এতে অটোর চালক ও তিন যাত্রী গুরুতর আহত হন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকরা মমিন ও পলাশকে মৃত ঘোষণা করেন।  

তিনি জানান, চালক বাদে সবাই মাছ ব্যবসায়ী। তারা মুন্সিগঞ্জে থাকেন এবং সেখানে মাছ বিক্রি করেন। ভোরে মাছ কেনার জন্য তারা যাত্রাবাড়ী আড়তে আসছিলেন।

তিনি আরও জানান, গুরুতর আহত সুমন ও শাহ আলীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনার পরপরই ট্রাকটি নিয়ে চালক পালিয়ে গেছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

নিহত মমিন মিয়ার মামা ফারুক হোসেন জানান, মমিন পেশায় সিএনজিচালিত অটোরিকশার চালক। তার বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দয়াকান্দা গ্রামে। বাবার নাম দানেশ মিয়া।  

মমিন মিয়া দুই ছেলে ও স্ত্রীসহ পরিবার নিয়ে বর্তমানে ফতুল্লার হোসাইনি নগর খিলমার্কেটে থাকতেন। প্রতিদিনই তিনি মুন্সিগঞ্জের মুক্তারপুর থেকে মাছ ব্যবসায়ীদের নিয়ে যাত্রাবাড়ী মাছের আড়তে আসতেন।

পলাশের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার উড়পাড়া গ্রামে। বাবার নাম মজিবর শেখ। দুই ছেলে জনক পলাশ।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।