ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

জাতীয়

বাবার বকুনিতে লাশ হলো অভিমানী ছেলে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
বাবার বকুনিতে লাশ হলো অভিমানী ছেলে ফাইল ফটো

লালমনিরহাট: পরিবারের অমতে বিয়ে করে নতুন বউ নিয়ে বাড়ি এসে বাবার বকুনিতে অভিমানী ছেলে রানা মিয়া (২২) আত্নহত্যা করেছেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত রানা মিয়া লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের তেলিপাড়া ভাটাপাড়া এলাকার সহিদার রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্থানীয় এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন রানা মিয়া। দুই বছর আগে প্রেম করে বিয়ে করে দু'জনে পালিয়ে ঢাকায় অবস্থান করেন। সেই থেকে তাদের বিয়ে মেনে নেয়নি রানার পরিবার। এরই মধ্যে তার স্ত্রী সন্তান অন্তসত্ত্বা হলে বুধবার (১১ জানুয়ারি) রাতে নতুন বউ নিয়ে প্রথমবারের মতো বাড়ি ফিরেন রানা। বৃহস্পতিবার সকালে বিষয়টি জানতে পেয়ে তার বাবা সহিদার রহমান ছেলেকে গালমন্দ করেন। এতে ক্ষুব্ধ হয়ে বাবার সঙ্গে অভিমান করে কীটনাশক পান করেন রানা।

বিষয়টা বুঝতে পেয়ে তার পরিবার তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতাল পরে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে সন্ধ্যায় তার মৃত্যু হয়।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বাংলানিউজকে বলেন, ঘটনা তদন্তে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। রংপুর কোতয়ালি থানাকেও বার্তা পাঠানো হয়েছে। তারা মরদেহের ময়নাতদন্তের ব্যবস্থা করবেন।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।