ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে মা-মেয়ের মৃত্যু, ছেলে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে মা-মেয়ের মৃত্যু, ছেলে আহত প্রতীকী ছবি

লালমনিরহাট: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ট্রেনে কাটা পড়ে মা ও তার শিশুকন্যার মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে তার দুই বছরের ছেলের।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে লালমনিরহাট-বুড়িমারী রেলরুটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের ঘুন্টি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার পাটগ্রাম ইউনিয়নের রহমানপুর গ্রামের রাশেদুজ্জামানের স্ত্রী সুমি আক্তার (৩২) ও ও তার মেয়ে তাজমিরা তাবাসসুম তাসিন (৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ছেলে-মেয়েকে নিয়ে রেললাইন হয়ে বুড়িমারী বন্দরের দিকে যাচ্ছিলেন সুমি আক্তার। এসময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী একটি ট্রেনে কাটা পড়ে সুমি ও তার মেয়ে তাসিন ঘটনাস্থলেই নিহত হন। এসময় আহত হয় নিহত সুমি আক্তারের ছেলে। তার নাম জানা যায়নি। পরে স্থানীয়রা আহত শিশুকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, আহত শিশুটির অবস্থাও আশঙ্কাজনক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রেলওয়ে পুলিশকেও খবর পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।