ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
আশুলিয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

সাভার (ঢাকা): ঢাকার সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্বামী তার স্ত্রীকে কাঠ দিয়ে পিটিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মৃতের স্বামীকে জনিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাত দেড়টার দিকে আশুলিয়ার বুড়িরবাজার বাঁশতলা এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত সুবর্ণা আক্তার জামালপুরের সরিষাবাড়ি থানাধীন আরামনগর এলাকার মো. জনির স্ত্রী। আটক স্বামী জনি একই জেলার সদর থানার কলা বাধা গ্রামের জুয়েলের ছেলে৷

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহিন আহমেদ নয়ন বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাত ১টার দিকে রান্না করছিলেন সুবর্ণা আক্তার এ সময় তার স্বামী জনির সঙ্গে বাগবিতণ্ডা হয়৷ পরে স্বামী রান্নায় ব্যবহৃত কাঠের চলা দিয়ে আঘাত করলে হাসাপাতালে নেওয়ার পর মারা যান সুবর্ণা আক্তার। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে৷ সে সঙ্গে স্বামীকে আটক করা হয়েছে৷

কোনো মামলা হয়েছে কি না?  জানতে চাইলে তিনি বলেন, নিহত নারীর আত্নীয় স্বজন এখানে কেউ থাকেন না বিধায় এখনো মামলা হয়নি। নিহতের মা আসতেছে আসলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad