ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আগুন পোহাতে গিয়ে প্রাণ গেল মন্দিরের পুরোহিতের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
আগুন পোহাতে গিয়ে প্রাণ গেল মন্দিরের পুরোহিতের

ফরিদপুর: শীত নিবারণের উদ্দেশে মন্দির চত্বরে আগুন পোহাতে গিয়ে শরীরে আগুন ধরে যায় অনিল সাধু (৮৫) নামে এক পুরোহিতের। অগ্নিদগ্ধ অবস্থায় তাকে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে আসা হয়।

 

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাত ১টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এদিন সকাল ১১টার  ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সাতৈর ইউনিয়নের কয়ড়া কালিবাড়ি মন্দিরে অগ্নিদগ্ধ হন এই পুরোহিত।  

কালিবাড়ি মন্দিরের সভাপতি সুভাষ সাহা পুরোহিতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি বলেন, গত ৩৫ বছর ধরে অনিল সাধু কালিবাড়ি মন্দিরে পুরোহিত হিসেবে ছিলেন। তার বাড়ি ফরিদপুর এবং তার পরিবারের সবাই ভারতে থাকেন। বৃহস্পতিবার আগুন পোহাতে গিয়ে দুর্ঘটনাটি ঘটে। আগুন ধরে তার শরীরের অধিকাংশ অংশ পুড়ে যায়। পরে তাকে উদ্ধার করে ফরিদপুর থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা নিয়ে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তিনি মারা যান। তার মরদেহ শুক্রবার (১৩ জানুয়ারি) কালিবাড়ি মন্দিরে সমাহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।