ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪৩০, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৯ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

নদীতে গোসলে নেমে হারিয়ে গেলেন উমর আলী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
নদীতে গোসলে নেমে হারিয়ে গেলেন উমর আলী

দিনাজপুর: নদীতে গোসল করতে নেমে দিনাজপুরে উমর আলী (৫৫) নামে এক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন। শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল ৭টার দিকে শহরের পুনর্ভবা নদীতে এ ঘটনা ঘটে।

নিখোঁজ উমর আলী বিরল উপজেলার চককাঞ্চন এলাকার বাইসা পাড়ার মৃত আব্দুল গফুর আলীর ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।

নিখোঁজ উমর আলীর ছেলে সুমন বলেন, কয়েক দিন ধরে আমার বাবার একটু মাথায় সমস্যা দেখা দেয়। আজকে রাতে কাউকে জানিয়ে বাসা থেকে বের হয়ে যান তিনি। আশপাশে অনেক খোঁজাখুঁজির পরে রাত ২টার দিকে বাসায় নিয়ে আসি। সকালে নদীতে গোসল করতে আসলে আমার মা ও আমি তার পেছন পেছন আসি।

 

সুমন আরও বলেন,পরে তিনি নদীতে গোসল করতে নামেন। আমাদের কথা না শুনে তিনি নদীর গভীরে চলে যেতে থাকেন। আমার মা সাঁতার জানে না। পরে আমি স্থানীয়দের ডাকতে গেলে ফিরে এসে বাবাকে আর দেখতে পাইনি।

এ বিষয়ে দিনাজপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী স্টেশন কর্মকর্তা মেহেফুজ তানজিল বলেন, সকালে নিখোঁজের খবর পেয়ে আমরা রংপুর কন্ট্রোল রুমকে জানাই। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। এছাড়াও রংপুর থেকে আসা ডুবুরির দল একযোগে উদ্ধার অভিযান চালাই। প্রতক্ষ্যদর্শীদের দেওয়া তথ্য অনুযায়ী আমারা উদ্ধার কার্যক্রম চালাই। দুপুর ২টা পর্যন্ত অভিযান চালিয়েও ভিকটিমকে উদ্ধার করা যায়নি।

বাংরাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জানুয়ারি,১৩, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa