ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিহাতীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
কালিহাতীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত 

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা বাসস্ট্যান্ড এলাকায় ট্রাকচাপায় তানভীর আহমেদ (২১)  নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মিঠুন (১৭) নামে আরোহী এক কিশোর।

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত তানভীর জেলার বাসাইল উপজেলার হাবলা গ্রামের আকবর মিয়ার ছেলে। আহত মিঠুন মির্জাপুর উপজেলার মহেড়া গ্রামের জামান মিয়ার ছেলে। সম্পর্কে তারা মামা-ভাগ্নে। মিঠুন টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্ত থেকে বালুবাহী একটি ট্রাক এলেঙ্গা দিকে যাচ্ছিল। ট্রাকের পাশ দিয়ে মোটরসাইকেল আরোহীরাও এলেঙ্গার দিকে যাচ্ছিল। এ সময় ট্রাকটি অপর একটি গাড়িকে সাইড দিতে গিয়ে বামে থাকা মোটরসাইকেলটিকে চাপা। এতে আরোহীর তানভীরের পা ট্রাকের পেছনের চাকার ফাঁকে ঢুকে যায়। এ অবস্থায় তাকে টেনেহিঁচড়ে কয়েকশ গজ সামনে গিয়ে থামিয়ে চালক ও তার সহযোগী (হেলপার) পালিয়ে যান।

বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল বাংলানিউজকে জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।