ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

সংবাদপত্র হকার-এজেন্টদের কম্বল দিল বসুন্ধরা গ্রুপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
সংবাদপত্র হকার-এজেন্টদের কম্বল দিল বসুন্ধরা গ্রুপ বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষ থেকে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ প্রাঙ্গণে সংবাদপত্র হকার ও এজেন্টদের মধ্যে কম্বল বিতরণ করা হয়

ঢাকা: প্রতি বছরের ধারাবাহিকতায় শীত মৌসুমে সংবাদপত্র বিতরণকারীদের কম্বল উপহার দিয়েছে বসুন্ধরা গ্রুপ। গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষ থেকে বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ প্রাঙ্গণে এসব কম্বল বিতরণ করা হয়।

সংবাদপত্র বিতরণকারীদের হাতে কম্বল তুলে দেন কালের কণ্ঠের প্রধান সম্পাদক কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী এবং নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক রাহুল রাহা। বিভিন্ন সংবাদপত্র হকার সমিতির নেতারা তাদের সদস্যদের পক্ষে কম্বল গ্রহণ করেন।  

এ সময় ইমদাদুল হক মিলন বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের নির্দেশনায় এবং গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে প্রতি বছর কম্বল বিতরণ করে থাকি। মফস্বলের শীতার্ত মানুষের পাশেও আমরা দাঁড়িয়েছি। সেই ধারাবাহিকতায় সংবাদপত্র বিতরণকারীদের কম্বল দেওয়া হয়েছে।  

নঈম নিজাম বলেন, ‘মানুষ মানুষের জন্য’ এই ব্রতকে সামনে রেখে আমরা এগিয়ে যাচ্ছি। বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালকের নেতৃত্বে প্রতি বছরের ধারাবাহিকতায় এ কম্বল বিতরণ করা হচ্ছে। মানুষের দুয়ারে সংবাদপত্র পৌঁছে দেওয়া বিতরণকর্মীরা সংবাদপত্রের প্রাণ। তাদের সহযোগিতায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ মানুষের কাছে আস্থার জায়গা অর্জন করেছে।  

এনামুল হক চৌধুরী বলেন, সংবাদপত্র বিতরণকারী, এজেন্ট ছাড়া সংবাদপত্র অচল। তাই তাদের পাশে দাঁড়াতে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এ শীতে কম্বল তুলে দেওয়া হচ্ছে।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের মহাব্যবস্থাপক ও সার্কুলেশন বিভাগের প্রধান মো. বিল্লাল হোসেন মন্টু।  

চলতি শীতে সারা দেশের সংবাদপত্র বিতরণকারীদের মধ্যে প্রায় ৫ হাজার কম্বল উপহার হিসেবে দিয়েছে বসুন্ধরা গ্রুপ। সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সেক্রেটারি মো. শাহাবুদ্দিন, ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ আবদুল মান্নান এবং পত্রপত্রিকা বিতরণকারী বহুমুখী সমবায় সমিতির সিটি সুপারভাইজার মো. আবদুর রহিম বুলু কম্বল গ্রহণ করেন।  

মো. শাহাবুদ্দিন বলেন, প্রতি বছর বসুন্ধরা গ্রুপ আমাদের কর্মীদের ত্রাণ, দুই ঈদে বোনাস এবং কম্বল দিয়ে সহযোগিতা করে। আমরা তাদের সহযোগিতায় আপ্লুত।  

মোহাম্মদ আবদুল মান্নান বলেন, আমাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বসুন্ধরা গ্রুপ। আমরা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান এবং ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।  

মো. আবদুর রহিম বুলু বলেন, আমাদের সহকর্মীরা মনের আবেগ থেকে সংবাদপত্র বিতরণ করেন। এই শীতে কম্বল তুলে দেওয়ায় আমরা বসুন্ধরা গ্রুপের প্রতি কৃতজ্ঞ।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।