ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আট বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
আট বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আটক আটক নুরু

টাঙ্গাইল: টাঙ্গাইলে প্রায় আট বছর পর হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।  

শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ওই আসামির নাম নুরু (৬৫)। তিনি টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের সাকনাইর চর গ্রামের মৃত আব্দুল আলী ঠাণ্ডুর ছেলে।

র‌্যাব-১৪ এর ৩ নম্বর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, ১৯৯৪ সালের মির্জাপুর উপজেলার একটি হত্যা মামলায় নুরু আসামি ছিলেন। ওই মামলায় ২০১৫ সালের ১৫ অক্টোবর টাঙ্গাইল অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতে তার যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ হয়। ওই মামলার বিচার চলাকালীন সময় থেকেই আসামি নুরু পলাতক ছিলেন।  

র‌্যাব জানায়, নুরু কালিয়াকৈরের সূত্রাপুর এলাকায় নিজেকে নাজমুল নামে পরিচয় দিতেন। গোপন তথ্যের ভিত্তিতে তাকে আটক করা হয় এবং জিজ্ঞাসাবাদে তিনি নিজের প্রকৃত পরিচয় নুরু বলে জানান। তাকে বাসাইল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।