ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

শ্বশুরবাড়ি বেড়াতে এসে ডাকাত সর্দার গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
শ্বশুরবাড়ি বেড়াতে এসে ডাকাত সর্দার গ্রেফতার

বরগুনা: শ্বশুরবাড়ি বেড়াতে এসে গ্রেফতার হলেন বরগুনার ডাকাত দলের সর্দার সিদ্দিকুর ভূঁইয়া। তাকে গ্রেফতার করতে গিয়ে পুলিশের দুই সদস্য আহত হন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাতে বরগুনার তালতলী উপজেলার শারিকখালী ইউনিয়নের বাদুরগাছা এলাকায় পুলিশের হাতে ধরা পড়েন সিদ্দিকুর।

বরগুনা জেলা পুলিশের তালিকাভুক্ত আন্তঃজেলা ডাকাত সর্দার এই সিদ্দিকুর। বরগুনার বামনা উপজেলার সোনাখালী এলাকার ইমাদুল হক ভূঁইয়ার ছেলে তিনি।  

শুক্রবার (১৩ জানুয়ারি) দুপুরে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, দুর্ধর্ষ এই সিদ্দিকুর ডাকাত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। আন্তঃজেলা এই ডাকাত সর্দারের নামে একাধিক থানায় ডাকাতির মামলা রয়েছে। শুক্রবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ডাকাত সর্দার সিদ্দিকুর রহমান ভূঁইয়া তালতলীর বাদুরগাছা এলাকায় শ্বশুরবাড়ি দাওয়াত খেতে আসেন। খবর পেয়ে বৃহস্পতিবার রাতে তার শ্বশুর আবু বকর ফকিরের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের উপর হামলা করে সিদ্দিকুর। হামলায় দুই উপ-পুলিশ পরিদর্শক কামাল ও রায়হান আহত হন। তবে পুলিশ সদস্যরা তাকে ধরতে সক্ষম হয়। গুরুতর আহত উপ-পুলিশ পরিদর্শক কামালকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর উপ-পুলিশ পরিদর্শক রায়হানকে তালতলী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, ১৩ জানুয়ারি, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।