ঢাকা, বৃহস্পতিবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

সিলেটে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে চালকসহ নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
সিলেটে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে চালকসহ নিহত ২

সিলেট: সিলেটে পিকআপের সঙ্গে সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার চালকসহ দুই জন নিহত হয়েছেন।

শুক্রবার (১৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে দক্ষিণ সুরমা উপজেলার বাইপাস সড়কের গালিমপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা চালক তাহের মিয়া (২৫) ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডল গ্রামের চান মিয়ার ছেলে। নিহত অটোরিকশা যাত্রী আব্দুল লতিফ (৪২) সিলেটের বালাগঞ্জ উপজেলার কাইস্তঘাট গ্রামের ফিরোজ আলীর ছেলে।

জানা যায়, দুপুরে দিকে পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চালক তাহের ও যাত্রীরা গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোরিকশা চালক তাহেরকে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পর অটোরিকশার যাত্রী আব্দুল লতিফও মারা যান।

এদিকে, দুর্ঘটনার পর পিকআপসহ চালককে ছেড়ে দেয় পুলিশ। এরপর অটোরিকশা চালকের মৃত্যুর খবর জানতে পেরে অটোরিকশা শ্রমিকরা দক্ষিণ সুরমার চন্ডিপুল থেকে হুমায়ুন রশিদ চত্বর পর্যন্ত সড়ক অবরোধ করে রাখেন। প্রায় দেড় ঘণ্টা পর পুলিশ পিকআপ চালককে আটকের আশ্বাস দিলে শ্রমিকেরা অবরোধ তুলে নেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার এ তথ্য নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এনইউ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।