ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

জাতীয়

বিওএফজিসি কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
বিওএফজিসি কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

ঢাকা: তিন দিনব্যাপী ‘২য় পপুলার লাইফ ইনস্যুরেন্স বিওএফজিসি কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণ করা হয়েছে।

আইএসপিআর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শুক্রবার (১৩ জানুয়ারি) গাজীপুর সেনানিবাসের বিওএফ গলফ ক্লাবে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিওএফ গলফ ক্লাবের প্রেসিডেন্ট এবং কমান্ড্যান্ট বিওএফ মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় বিওএফ গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্টসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ১১ জানুয়ারি শুরু হওয়া গলফ টুর্নামেন্টের উদ্বোধন করেন মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন।

প্রতিযোগিতায় দেশি-বিদেশি খেলোয়াড়সহ সর্বমোট ১১৭ জন গলফার অংশ নেন। টুর্নামেন্টে মো. শহীদুল্লাহ চ্যাম্পিয়ন, আমিনা খাতুন লেডি উইনার, রাফসান আজিম জুনিয়র উইনার ও আফিফ ইফতেখার ইফরিত সাব জুনিয়র উইনার হওয়ার গৌরব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও বি এম ইউসুফ আলী, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আলমগীর ফিরোজ, ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, খেলোয়াড় ও গণমাধ্যমের অনেকে উপস্থিত ছিলেন।

এ ধরনের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন প্রধান অতিথি। এই আয়োজনের জন্য পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও টুর্নামেন্ট কমিটির সবাইকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ২২৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এমইউএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।