ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো পটুয়াখালী উৎসব

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো পটুয়াখালী উৎসব

ঢাকা: চতুর্থবারের মতো জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো পটুয়াখালী উৎসব। জেলায় জন্ম নেওয়া জাতীয় রাজনীতিবিদ, সরকারি কর্মকর্তা, ব্যবসায়ীসহ বিশিষ্টজনদের মিলনমেলায় পরিণত হয় এই উৎসব।

 

ঢাকায় বসবাসরত ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত পটুয়াখালী জেলার সাংবাদিক পরিবার, সাংবাদিক নেতা ও বিশিষ্টজনদের নিয়ে শুক্রবার (১৩ জানুয়ারি) চতুর্থবারের মতো এই আয়োজন করা হয়।

ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্টস ফোরাম (পিজেএফ) আয়োজিত এই উৎসব জাতীয় প্রেস ক্লাবের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। বিকেল ৩টা থেকে শুরু করে রাত পর্যন্ত চলে উৎসবমুখর এই আয়োজন।

এর আগে উৎসব উপলক্ষে প্রকাশিত স্মরণিকার মোড়ক উন্মোচন করেন অতিথি ও স্মরণিকা উপ-কমিটির সদস্যরা।

আমন্ত্রিত অতিথিরা পেশাগত ঐক্য, ভ্রাতৃত্বের বন্ধন অটুট রাখতে ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্টস ফোরামের (পিজেএফ) পথচলায় পাশে থাকার কথা বলেন। একইসঙ্গে তারা পটুয়াখালীসহ দক্ষিণাঞ্চলের সমস্যা ও সম্ভাবনা নিয়ে গণমাধ্যমকর্মীদের প্রতি লেখনীর মধ্য দিয়ে নীতি-নির্ধারকদের দৃষ্টিগোচর করার অনুরোধ করেন।  

পটুয়াখালীর উন্নয়ন ও অগ্রগতিতে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করারও প্রত্যয় ব্যক্ত করেন উৎসবে অংশ নেওয়া বিশিষ্টজনেরা। সংগঠনের সভাপতি সহিদুল ইসলাম রানার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল।  

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম, সাবেক চিফ হুইপ ও পটুয়াখালী-২ আসনে সংসদ সদস্য আ স ম ফিরোজ, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা, পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মো. মহিব্বুর রহমানসহ সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক নেতা ও সরকারি-বেসরকারি উচ্চপদস্থ কর্মকর্তারা।  

স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহবায়ক ও সংগঠনের সহ-সভাপতি গাজী আব্দুল হাদী, সদস্য সচিব ও যুগ্ম সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, উপহার প্রদান এবং নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

বাংলাদেশ সময়: ০০০৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad