ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
বেগমগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদকবিক্রেতা আটক

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে ১ হাজার ৪০০টি ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদকবিকেতাকে আটক করেছে র‍্যাব।

শনিবার (১৪ জানুয়ারি) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‍্যাব-১১ এর সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার পৌর হাজীপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ১ লাখ ৭৪ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়। এছাড়া জব্দকৃত মাদকের আনুমানিক দাম প্রায় চার লাখ ২০ হাজার টাকা।

আটকরা হলেন- উপজেলার হাজীপুর গ্রামের নাদু মুহুরী বাড়ির মৃত আবদুল করিমের ছেলে মো. স্বপন (৩৮), পৌর উত্তর হাজীপুরের লতিফ মাস্টার বাড়ির নুরুল আমিনের ছেলে আনোয়ার হোসেন জুয়েল (২৬) ও তালুয়া চাঁদপুর গ্রামের আতর আলী পন্ডিত বাড়ির মৃত আবু নাঈমের ছেলে মো. জামাল উদ্দিন (৫২)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আটকরা ফেনী-চট্টগ্রাম থেকে সংগ্রহ করে নোয়াখালীর খুচরা মাদকবিক্রেতাদের কাছে বিক্রি করতে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটগুলো মজুত করেছিলেন। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।