ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

সাটুরিয়ায় মেম্বারপুত্রের নেতৃত্বে হামলা, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
সাটুরিয়ায় মেম্বারপুত্রের নেতৃত্বে হামলা, আহত ৪

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়ায় বিজয় নামে এক ইউপি মেম্বারের ছেলের নেতৃত্বে হামলায় চার যুবক আহত হয়েছেন। এদের মধ্যে রায়হান নামে একজনের অবস্থা আশঙ্কাজনক।

 

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে উপজেলার ধানকোড়া ইউনিয়নের মুন্সীখালী ব্রীজ এলাকায় এই হামলার ঘটনা ঘটে।  

আহতরা হলো- উপজেলার ধানকোড়া নয়পড়া এলাকার জব্বার মিয়ার ছেলে রায়হান মিয়া (২৮), মৃত আব্দুল হালিমের ছেলে আবু বক্কর (২০), নাসির হোসেনের ছেলে সাঈম হোসেন (২০) এবং আব্দুল খালেকের ছেলে আমিনুর রহমান (২০)।

জানা যায়, শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলের দিকে উপজেলার ধানকোড়ার মুন্সীখালী ব্রীজের পাশের একটি পতিত জমিতে বসে লুডু খেলছিল রায়হানসহ অন্যরা। এসময় স্থানীয় ওয়ার্ড মেম্বারের ছেলে দেশীয় অস্ত্রসহ তার দলবল নিয়ে এসে হামলা চালায়। হামলায় ওই চার যুবক আহত হন। এদের মধ্যে রায়হান মিয়ার অবস্থা আশঙ্কাজনক।  

হামলায় তার হাত ভেঙে যাওয়ায় সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ কর্ণেল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

আহত রায়হানের বাবা জব্বার মিয়া বলেন, আমার ছেলে তার বন্ধুদের নিয়ে মোবাইল ফোনে লুডু খেলছিলো। এমন সময় ৪নং ওয়ার্ড মেম্বারের ছেলে দলবল নিয়ে অতর্কিতে হামলা চালায়। হামলায় আমার ছেলের হাত গুড়াগুড়া হয়ে গেছে। ডাক্তার বলছে, উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হসপিটালে নিয়ে যেতে হবে।

এ বিষয়ে ধানকোড়া ৪নং ওয়ার্ডের মেম্বার সোহরাব হোসেনের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এলাকা থেকে অনেক দূরে আছি। এলাকায় আসলে বিষয়টি খোঁজ নিয়ে দেখব।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বলেন, হামলাকারীদের বেশিরভাগই মাদকসেবনের সঙ্গে জড়িত। তাদের আইনের আওতায় আনতে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।