ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
সাতক্ষীরায় ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রধান শিক্ষক

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরের ১৬৩ নং পূর্ব রমজাননগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সবুরকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে রমজাননগর ইউনিয়নের মানিকখালী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আব্দুস সবুর একই গ্রামের মৃত আবু ছাদেম গাজীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার সোরা গ্রামের এক প্রতিবন্ধী যুবতী তার ভাগনেকে স্কুলে নিয়ে যাওয়া আসার সুবাদে প্রধান শিক্ষক আব্দুস সবুরের কুনজরে পড়ে। এক পর্যায়ে আব্দুস সবুর স্কুলের সরকারি বিস্কুট ও টাকা দিয়ে তার সঙ্গে সখ্য গড়ে তোলে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল অফিসে ও নিজ বাড়িতে নিয়ে ৬ মাস ধরে ধর্ষণ করে আসছিল। এর ফলে ওই প্রতিবন্ধী যুবতী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। অন্তঃসত্ত্বা হওয়ার পর বিষয়টি পরিবারের সদস্যরা জানতে পেরে প্রধান শিক্ষক আব্দুস সবুরকে বিয়ের কথা বলে। কিন্তু তিনি বিয়ে করতে অস্বীকার করেন। এ ঘটনায় ওই যুবতীর ভাই বাদী হয়ে থানায় একটি মামলা করেন।

শ্যামনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাখাওয়াত হোসেন জানান, প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় প্রধান শিক্ষক আব্দুস সবুরকে গ্রেফতার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।